Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮
discover

পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ পালাচ্ছিলেন আসামি, ধরলো গ্রামবাসী

পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ পালাচ্ছিলেন আসামি, ধরলো গ্রামবাসী
পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ পালাচ্ছিলেন আসামি

ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তারের পর পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ দৌড়ে পালিয়ে যান চুরির মামলায় অভিযুক্ত এক আসামি। এ সময় এক পুলিশ সদস্যের হাতের আঙ্গুলের নখ উপড়ে গিয়ে জখম হন।

শনিবার (৮ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে গ্রামবাসীর সহায়তায় পলাতক আসামিকে ধরে থানায় নিয়ে যায় পুলিশ। গ্রেপ্তারে আসামির নাম আমজাদ বাবু (৩৫)। তিনি ওই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ১৩ ডিসেম্বর দিনগত রাতে সদর থানার গড়েয়া ইউনিয়নে আরাজী মাটিগাড়া গ্রামের অনিল চন্দ্র অধিকারীর বাসায় চুরি হয়। এ ঘটনায় তিনি সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি আমজাদ বাবুর নাম সন্দেহজনক উল্লেখ করেন। পরে অভিযোগটি মামলায় রুজু হয়। এরপর থেকে বাবুকে খুঁজতে থাকে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৮ জানুয়ারি (রোববার) বাবুর অবস্থান জানতে পেরে তাকে গ্রেপ্তার করা হয়। ধরে আনার সময় উজ্জ্বল হোসেন নামে এক কনস্টেবলকে বাবু ধাক্কা দিয়ে জখম করে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ সদস্যরা গ্রামবাসীর সহায়তায় তাকে ধরে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, আমজাদ বাবুকে চুরির মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। আজ তাকে আদালতে পাঠানো হবে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS