Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮

চট্টগ্রাম সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২২, ১২:৩৩
আপডেট : ০৮ জানুয়ারি ২০২২, ১২:৩৭
discover

টাকা দিয়েও মনোনয়ন পাননি, টাকা ফেরত পেতে ফেসবুকে স্ট্যাটাস

টাকা দিয়েও মনোনয়ন পাননি, টাকা নিতে ফেসবুকে স্ট্যাটাস
টাকা দিয়েও মনোনয়ন পাননি, টাকা নিতে ফেসবুকে স্ট্যাটাস

১৫ লাখ টাকার চেক দিয়েও নির্বাচনে দলীয় মনোনয়ন পাননি দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার এক যুবলীগ নেতা, এখন ফেরত চাইছেন টাকা। ফেসবুক পোস্টে দেওয়া মনোনয়ন বাণিজ্যের এমন অভিযোগ ঘিরে তোলপাড় চলছে দক্ষিণ চট্টগ্রামে; যা এখন টক অব দ্য টাউন। অভিযোগের তীর এক সংসদ সদস্য ও এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। তবে অভিযোগ অস্বীকার করছেন দুজনেই।

নিজের ফেসবুক পেইজে পোস্ট দিয়ে চট্টগ্রাম জজ কোর্টের অতিরিক্ত পিপি এবং দক্ষিণ জেলা যুবলীগের সহ-আইনবিষয়ক সম্পাদক কামাল উদ্দিন অভিযোগ করেছেন, সোনাকানিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পাইয়ে দেওয়ার কথা বলে চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদের নামে ১৫ লাখ টাকার চেক নিয়েছেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হোসেন কবির। মনোনয়ন দেওয়া দূরে থাক, কেন্দ্রে তার নাম পর্যন্ত পাঠায়নি উল্লেখ করে চেক ও টাকা ফেরত চেয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যুবলীগ নেতার এমন অভিযোগের পর তোলপাড় সৃষ্টি হয় চট্টগ্রামের আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের মধ্যে। তবে অভিযোগ মিথ্যা দাবি করে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানান সংসদ সদস্য মোসলেম উদ্দিন আহমদ।

সংসদ সদস্যের নামে চেক নেওয়ার কথা অস্বীকার করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হোসেন কবিরও। ফেসবুকে পোস্ট দেওয়ার পর থেকে অভিযোগকারী যুবলীগ নেতার মোবাইল বন্ধ। আদালত ভবনের চেম্বারেও তালা। এমন ঘটনায় বিব্রত দক্ষিণ জেলা যুবলীগ নেতারাও।

চট্টগ্রাম দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী আরটিভি নিউজকে বলেন, টাকা দিয়ে মনোনয়ন কেনার চেষ্টা করাও অবৈধ। যদি তিনি এমন চেষ্টা করে থাকেন, তা বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS