Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ১০:০৯
আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৩৭
discover

নদীর তীর থেকে মাথাবিহীন নবজাতকের মরদেহ উদ্ধার

নদীর তীর থেকে মাথাবিহীন নবজাতকের মরদেহ উদ্ধার
ফাইল ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করতোয়া নদীর তীরের বালুর চর থেকে মস্তকবিহীন এক নবজাতক কন্যাশিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার (৪ ডিসেম্বর) উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জ খেয়াঘাট এলাকার করতোয়া নদীর তীরের বালুর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর আরটিভি নিউজকে জানিয়েছেন, শনিবার বিকেলে ওই স্থানে মস্তকবিহীন নবজাতকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নবজাতকটির মাথার নিচ থেকে পুরো দেহ পাওয়া গেলেও মাথাটি খুঁজে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ধারালো অস্ত্র দিয়ে কেটে নবজাতকটির মাথা বিচ্ছিন্ন করা হয়েছে। এরপর মরদেহ ওই স্থানে ফেলে দেওয়া হয়েছে। মাথা কোথায় ফেলা হয়েছে তা বোঝা যাচ্ছে না। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতের কোনো একসময় নবজাতকটির জন্ম হয়। জন্মের পরপরই ধারালো অস্ত্র দিয়ে কেটে মস্তক বিচ্ছিন্ন করে নির্মমভাবে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এখনও পরিচয় মেলেনি নবজাতক ওই শিশুর।

এ বিষয়ে এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS