• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দ্বিতীয়বার নির্বাচিত হওয়ায় চেয়ারম্যানের গায়ে হলুদ

শেরপুর (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২১, ১১:২০
দ্বিতীয়বার নির্বাচিত হওয়ায় চেয়ারম্যানের গায়ে হলুদ
আসাদুজ্জামান আসাদ মাস্টার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১২ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ২৮ নভেম্বর। উপজেলার ৭নং নালিতাবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ মাস্টার দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় বিয়ের গোসলের মতো হলুদ দিয়ে গোসল করালেন পরিবারের সদস্য ও এলাকাবাসী।

গতকাল সোমবার (২৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার ছালুয়াতলার নিজবাড়িতে এই গোসলের আয়োজন করা হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ আরটিভি নিউজকে জানিয়েছেন, আমি দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ছালুয়াতলা নিজবাড়িতে আমার এলাকার নারীরা ও নাতি-নাতনিরা মিলে হলুদ দিয়ে গোসল করিয়ে দেয়। গোসল শেষে হাতে মেহেদি দিয়ে দেয়।পরে তারা আমাকে টাকা দিয়ে বরণ করে নেন। আমার অনিচ্ছা সত্ত্বেও এলাকার নারীরা, নাতি-নাতনিদের পিড়াপিড়িতে গোসল করতে বাধ্য হয়েছি।

নালিতাবাড়ী উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, গত রোববার তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ৭নং নালিতাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ৩ হাজার ৭৪৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক চশমা প্রতীক ২ হাজার ৮৫০ ও স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২ হাজার ৫৭ ভোট।

এমআই /টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রার্থীর মৃত্যুতে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোটগ্রহণ স্থগিত
সেনবাগে সাইফুল আলম দিপুসহ চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
পানিতে ডুবে শিশুর মৃত্যু
X
Fresh