Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮
discover

জাতীয় স্কোয়াশ চ্যাম্পিয়ন হলেন সাজ্জাদ আরেফিন

জাতীয় স্কোয়াশ চ্যাম্পিয়ন হলেন সাজ্জাদ আরেফিন
জাতীয় স্কোয়াশ চ্যাম্পিয়ানশীপ হলেন সাজ্জাদ আরেফিন

চট্টগ্রাম ক্লাব আরাফ জাতীয় স্কোয়াশ চ্যাম্পিয়ানশীপ ২০২১-এ মেম্বারদের মধ্যে সাজ্জাদ আরেফিন আলম (চট্টগ্রাম ক্লাব মেম্বার) চ্যাম্পিয়ন হয়।

১৬ নভেম্বর শুরু করে দশ দিনব্যাপী প্রতিযোগিতার প্রাথমিক রাউন্ড কোয়াটার ও ফাইনাল ঢাকা ও চট্টগ্রামে। সেমিফাইনাল ও ফাইনাল খেলা চিটাগাং ক্লাব লিমিটেড, চট্টগ্রামে গত ২৫ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, খুলনা, বরিশাল, চাপাইনবাবগঞ্জ, রাজশাহী ও গোপালগঞ্জসহ ৩৩ টি জেলা থেকে ১৩৯ জন স্কোয়াশ খেলোয়াড় মোট ছয়টি গ্রুপে অংশগ্রহণ করেছে যা বাংলাদেশ স্কোয়াশে ইতিহাসে একটা রের্কডও।

গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায়, চট্টগ্রাম ক্লাব স্কোয়াশ কোর্টে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে চট্টগ্রামের বিএএফ ঘাঁটি জহুরুল হকের এয়ার অফিসার কমান্ডিং এয়ার ভাইস মার্শাল মো. জাহিদুর রহমান। বিশেষ অতিথি হিসাবে স্পন্সর আরাফ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জনাব ইমতিয়াজ হাবীব ও চট্টগ্রাম ক্লাবের সম্মাণিত চেয়ারম্যান জনাব নাদের খান হোস্ট হিসেবে উপস্থিত ছিলেন।

তাছাড়া ফেডারেশনের সহ-সভাপতি মির্জা সালমান ইস্পাহানি, সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল জি এম কামরুল ইসলাম, টুর্নামেন্ট ও রুলস কমিটির সদস্য সাজ্জাদ আরেফিন আলম, চট্টগ্রাম ক্লাবের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

এমআই /এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS