• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘দরজার ফাঁক দিয়ে দেখি কয়েকজন আব্বুকে ধরে রেখেছে, শরীরজুড়ে রক্ত’

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ১১:৩০
‘দরজার ফাঁক দিয়ে দেখি কয়েকজন আব্বুকে ধরে রেখেছে, শরীরজুড়ে রক্ত’
ফাইল ছবি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দীঘারপাড়া গ্রামে রেজাউল ইসলাম (৩৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল ইসলাম উপজেলার দীঘারপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে পেশায় একজন কৃষক। নিহত রেজাউলের আপন ও জীবন নামের দুই শিশুসন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা আরটিভি নিউজকে জানিয়েছেন, শুক্রবার রাত ৯টার দিকে গ্রামের একটি দোকান থেকে বাড়ি ফেরে রেজাউল। এরপর রাত সাড়ে ৩টার দিকে চিৎকার শুনে তার বাড়িতে ছুটে আসেন স্থানীয়রা। এ সময় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রেজাউলের ৯ বছরের শিশুসন্তান আপন ইসলাম আরটিভি নিউজকে বলেন, বাবা-মায়ের চিৎকারে ঘুম ভেঙে যায়। এরপর দরজার ফাঁক দিয়ে দেখি সাদা পাঞ্জাবি পরা কয়েকজন বাবাকে ফেলে দেওয়ার চেষ্টা করছে।

নিহতের ভাই আনোয়ার হোসেন আরটিভি নিউজকে বলেন, রাত সাড়ে ৩টার দিকে চিৎকার শুনে ছুটে এসে দেখি রেজাউলের গলা দিয়ে রক্ত বের হচ্ছে। এরপর তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া আরটিভি নিউজকে বলেন, তিনি নিজে ঘটনাস্থলে এসেছেন। মরদেহ এখনও যশোর থেকে আসেনি। তদন্তের পর হত্যাকাণ্ডের কারণ জানা যাবে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানের লামায় রাইফেলসহ যুবক গ্রেপ্তার
গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
X
Fresh