Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ২১:১৭
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ২১:৫৮

দুর্বৃত্তের হামলায় আহত পুলিশ সদস্যের মৃত্যু

দুর্বৃত্তদের হামলায় আহত পুলিশ সদস্যের মৃত্যু
মো: কবির হোসেন

‘মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২১’-এ মৎস্য সম্পদ রক্ষা করতে গিয়ে দুর্বৃত্তদের আক্রমণে বাংলাদেশ পুলিশের নৌপুলিশে কর্মরত আহত কনস্টেবল মো. কবির হোসেন (৪২) মারা গেছেন। গতকাল বুধবার (২৫ নভেম্বর) রাত ১১টা ৫০ মিনিটে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার বাড়ি পটুয়াখালীর জেলার বাউফল থানাধীন রাজাপুর গ্রামে। তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তান রেখে গেছেন।

গত ২১ অক্টোবর মুন্সীগঞ্জের সদর উপজেলার চর আবদুল্লাহপুরের চরঝাপটা এলাকায় মেঘনা নদীতে পুলিশের সঙ্গে স্থানীয় জেলেদের সংঘর্ষের ঘটনায় তিনি আহত হয়েছিলেন। গুরুতর অবস্থায় তাকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন।

মুন্সীগঞ্জের গজারিয়া নৌপুলিশ ফাঁড়ির এসআই মো. জমশেদ আরটিভি নিউজকে জানিয়েছেন, ওই হামলার ঘটনায় নিহত কনস্টেবল কবির হোসেন ছাড়াও গজারিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুস সালামসহ আরও চারজন পুলিশ সদস্য আহত হয়েছিলেন। বাকি চারজনের অবস্থা উন্নতির দিকে রয়েছে।

গত ২১ অক্টোবর গজারিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে ১১ সদস্যের একটি নৌপুলিশের দল মুন্সীগঞ্জের সদর থানাধীন চর আবদুল্লাহপুরের চরঝাপটা এলাকায় মা ইলিশ সংরক্ষণ অভিযান পরিচালনার সময় স্থানীয় আনুমানিক ২০০ থেকে ২৫০ জেলে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় নৌপুলিশের ইনচার্জ আবদুস সালামসহ পাঁচজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়। আহতদের মধ্যে চারজনকে মুন্সীগঞ্জের সদর হাসপাতালে চিকিৎসা প্রদানের পর রাজারবাগ পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। আশঙ্কাজনক অবস্থায় কনস্টেবল কবির হোসেনকে রাজধানীর ন্যাশনাল ইন্সিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার সঙ্গে জড়িত থাকা এবং সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে মুন্সীগঞ্জের সদর থানায় একটি মামলা করা হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS