Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ১৫:৩১
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৫:৩৩

কাউন্সিলর সোহেল হত্যা মামলায় আরও এক আসামি গ্রেপ্তার 

কাউন্সিলর সোহেল হত্যা মামলায় আরও এক আসামি গ্রেপ্তার 
গ্রেপ্তারকৃত আসামি

কুমিল্লায় কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ দু’জনকে গুলি করে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর ১টায় কুমিল্লার চান্দিনা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি কুমিল্লা মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সাংরাইশ এলাকার মঞ্জিল মিয়ার ছেলে মাসুদ (৩৯)। তিনি মাসুদ কাউন্সিলর সোহেল হত্যা মামলার ৯ নম্বর আসামি।

জানা গেছে, ঘটনার পরদিন মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত সোয়া ১২টার দিকে কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করে মামলা করেন। পরে বুধবার (২৪ নভেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সুমন নামের মামলার চার নম্বর আসামিকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেপ্তার করা হয়। তিনি কুমিল্লা মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সুজানগর পূর্বপাড়া বউবাজার এলাকার মৃত কানু মিয়ার ছেলে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়া এলাকার নিজ কার্যালয়ে বসেছিলেন কাউন্সিলর সোহেল। এ সময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় তিনিসহ প্রায় ৫ জন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।

জিএম/এসেক

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS