Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

বিএনপির সমর্থকদের হামলায় যুবলীগের তিন কর্মী আহত

বিএনপির সমর্থকদের হামলায় যুবলীগের তিন কর্মী আহত

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে হামলা চালিয়ে যুবলীগের ৩ কর্মীকে আহত করেছে বলে অভিযোগ উঠেছে বিএনপির কর্মীদের বিরুদ্ধে। আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা হলেন, রাজন, দবির, জহির।

এ ঘটনায় বিএনপি কর্মী হাজী ইসলাম, মোঃ আমিন, তার ছেলে নাঈম, সানি, মনি ও আরও কয়েকজন জড়িত বলে অভিযোগ করে যুবলীগের কর্মীরা।

বুধবার (২৪ নভেম্বর) রাত নয়টা ত্রিশ মিনিটে শুভাঢ্যা ইউনিয়নের চুনকোটিয়া হিজলতলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আহমেদ বলেন, তার বড় ভাই রাজন আহমেদ, যুবলীগের একজন থানা কমিটির সাধারণ সদস্য। তিনি চকবাজারে কসমেটিকস এর পাইকারি ব্যবসায়ী। তাই তার সাথে ব্যবসায়িক টাকা পয়সা নিয়মিত থাকে। বিএনপির সমর্থক ‌ হামলাকারীরা তাকেসহ আরো দুই জনকে এক সাথে পেয়ে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে আঘাত করে তার কাছ থেকে পাঁচ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। টাকা দিতে না চাইলে হত্যার ভয় দেখিয়ে রাস্তার গলিতে ফেলে ১০/ ১৫ জন মিলে লাঠি ও অস্ত্র দিয়ে আঘাত করে । আমার ভাইসহ আরো অন্য দুই জনের অবস্থা আশঙ্কাজনক। আমি হামলাকারীদের আইনের আওতায় এনে এর সঠিক বিচার চাই।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, মারধরের ঘটনা সত্য, তদন্ত চলছে। রাজনৈতিক বিষয় কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তাদের মধ্যে ব্যবসায়ীক বিষয় নিয়ে কথাকাটি হয়েছে। অভিযোগ আসলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS