• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে 

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ১৬:৪৯
মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে 
ফাইল ছবি

নরসিংদীর শিবপুরে করোনার টিকা নিয়ে ফেরার পথে পেছন থেকে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক নারী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক ও ওই নারীর স্বামী।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কারারচর এলাকার একটি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারীর নাম শাহিদা ইসলাম (৪০)। তিনি শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের কারারচর এলাকার মনিরুল ইসলামের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে মনিরুল ইসলাম ও শাহিদা ইসলাম করোনার দ্বিতীয় ডোজের টিকা নিতে ১০০ শয্যা বিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে গিয়েছিলেন। টিকা নেওয়া শেষে মোটরসাইকেলে করে দুজনেই বাড়িতে ফিরছিলেন। পরে কারারচর এলাকার সুলতানা ফিলিং স্টেশনের সামনে পৌঁছার পর পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে স্বামী-স্ত্রী দুজনেই মহাসড়কে ছিটকে পড়েন। এ সময় ট্রাকটি তাদের চাপা দিলে গুরুতর আহত হন তারা। পরে তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাহিদাকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে স্বামী মনিরুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন।

ইটখোলা হাইওয়ে ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) মো. নূর হায়দার তালুকদার জানান, বেপরোয়া গতিতে ট্রাকটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করেছি। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু 
৭৩ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
‘জাভির থেকে যাওয়াটা সঠিক সিদ্ধান্ত’
X
Fresh