Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

সিটি রিপোর্টার, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ১৯:৪১
আপডেট : ২২ নভেম্বর ২০২১, ১৯:৫৭

ছাদের রেলিং ধসে শিশুর মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড

ছাদের রেলিং ধসে শিশুর মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড

রাজধানীর কেরানীগঞ্জে ছাদের রেলিং ধসে আবরার নামে ৯ মাসের এক শিশু মারা গেছে।

সোমবার(২২ নভেম্বর) চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর আলী আজগর হাসপাতালে তার মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরের কলাকান্দি এলাকায় আবরারের নানা বাড়িতে। তবে আবরারের দাদা আয়নাল আহমেদের দাবি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

আবরারের চাচাত মামা রবিন জানায়, তার বাবার নাম মো. পারভেজ ও মায়ের নাম সুপ্তি বেগম। আবরারের দাদা বাড়ি ঢাকার দক্ষিণ দনিয়া কুদার বাজার আদর্শ সড়ক কদমতলী এলাকায়। তার বাবা বিদেশে থাকায় গত তিনমাস ধরে তারা নানাবাড়িতে দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে কদমপুর কলাকান্দীর বাসায় বসবাস করছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২১ নভেম্বর রবিবার বিকাল ৫টার দিকে, আবরারকে নিয়ে ছোট খালা বাড়ির (২য় তলা) ছাদে যায়। এ সময় তার মা ঘরে ছিল। আবরার ছাদে উঠে রেলিং ধসে পড়ে যায়। পরিবারের লোকজন খবর পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে পুরাণ ঢাকার আলী আজগর হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ২২ নভেম্বর দুপুর ১২টার দিকে শিশুটি মারা যায়।

এদিকে আবরারের দাদা আয়নাল আহমেদ জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আড়াই ফিট দেয়াল থেকে পড়ে কেউ মারা যাওয়ার কথা নয়। আবরারের দাদা আরও জানান, আমার ছেলে পারভেজের সাথে সুপ্তির বিয়ে হয় বছর দুয়েক আগে। বিয়ের কিছুদিন পর থেকেই ওদের বনিবনা হচ্ছিল না। আমার ছেলে ৮ মাস আগে কাতার চলে যায়। পরে মেয়ে ওর বাবার বাড়িতে চলে যায়। ছেলের সাথে ঝগড়ার কারণে ও আমাদের বাসায় থাকতে চাইতো না। সম্পর্ক ছাড়াছাড়ির পর্যায়ে চলে গিয়েছিল। পরে বিষয়টি মীমাংসা করতে এবং ও যেন আমাদের বাসায় আসে এ জন্য আগামী ২/৩ দিন পর এলাকার মাতবরসহ কয়েকজনকে নিয়ে বসার কথা ছিল। এর আগেই ওরা এমনটা করল। আমি সুষ্ঠু বিচার চাই। আমার নাতিকে মেরে ফেলছে ওরা।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই সজিব জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। রিপোর্ট হাতে পাবার পরে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS