Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

ওসি প্রদীপের দুর্নীতি মামলার চার্জ গঠন পিছিয়েছে

ওসি প্রদীপের দুর্নীতি মামলার চার্জ গঠন পিছিয়েছে
ওসি প্রদীপ

কক্সবাজারের টেকনাফ থানার আলোচিত ওসি প্রদীপ কুমার দাসের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলার চার্জ গঠনের শুনানি পিছিয়েছে। সোমবার (২২ নভেম্বর) চট্টগ্রাম বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মুন্সী আবদুল মজিদের আদালত এ আদেশ দেন।

আগামি ৬ ডিসেম্বর এ মামলার অভিযোগ গঠনের শুনানি ও জামিন আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে। আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের আইনজীবী মাহমুদুল হক।

তিনি আরটিভি নিউজকে জানিয়েছেন, আসামিপক্ষ থেকে অভিযোগ গঠনের বিষয়ে সময়ের আবেদন করা হয়েছিল। আদালত তা মঞ্জুর করে ৬ ডিসেম্বর শুনানির দিন নির্ধারণ করেছেন। একইসঙ্গে আসামিপক্ষ থেকে প্রদীপের জামিন আবেদন করা হয়েছিল।

তিনি আরও জানিয়েছেন, আদালত জামিন আবেদনের শুনানিও ৬ ডিসেম্বর হবে। আমরা দুদকের পক্ষ থেকে এ মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য প্রস্তুত ছিলাম। আদালতে আমরা সেই প্রস্তাবও রেখেছিলাম।

আসামিপক্ষ প্রথমবারের মতো সময় আবেদন করেছে, তাই আদালত মঞ্জুর করেছেন। ৬ ডিসেম্বর আসামির উপস্থিতিতে চার্জ গঠনের শুনানি ও জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

গত বছরের ৩১ জুলাই টেকনাফের বাহারছড়ায় পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় গত বছরের ৬ আগস্ট থেকে কারাগারে আছেন প্রদীপ। এ ঘটনায় নিহতের বোনের করা মামলায় ২৭ জুন অভিযোগ গঠনের মধ্যে বিচার শুরু হয়েছে। যে মামলার আসামি প্রদীপসহ ১৫ জন।

এমআই /এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS