• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

স্কুলছাত্র খুন

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ০৮:৪০

পাবনা সাঁথিয়া উপজেলা ও আতাইকুলা থানার গাঙ্গহাটি গ্রামে কৌশিক হোসেন (১৪) নামের এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। তবে কীভাবে কেন বা কারা তাকে হত্যা করেছে, সেটি নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিহত কৌশিক উপজেলার আতাইকুলা থানার গাঙ্গোহাটি গ্রামের হারুন প্রধানের ছেলে ও মিয়াপুর হাজি জসিম উদ্দিন উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

শনিবার রাত ৯টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কৌশিকের মা জাহানারা খাতুন বলেন, সকালে তার ছেলে কৌশিক বাড়ি থেকে বের হয়ে সারাদিন আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। রাতে এলাকার লোকজন স্থানীয় মেহগনি বাগানের মধ্যে একজনের মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি কৌশিকের বলে শনাক্ত করেন।

খবর পেয়ে পাবনা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার ও আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

এ বিষয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। কিন্তু কারা, কী কারণে, কীভাবে তাকে হত্যা করেছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তার মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
মেলায় জুয়ার আসর বসানোকে কেন্দ্র করে কলেজছাত্র খুন, গ্রেপ্তার ১
খুনাখুনিতে অশান্ত ময়মনসিংহ, দুই দিনে ৪ খুন
X
Fresh