Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

‘নির্বাচনে মানুষের মনের কথা বুঝেই প্রতীক বরাদ্দ বাদ দেওয়া হয়েছে’

‘নির্বাচনে মানুষের মনের কথা বুঝেই প্রতীক বরাদ্দ বাদ দেওয়া হয়েছে’
ফাইল ছবি

আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, স্থানীয় নির্বাচনগুলো যেন সঠিকভাবে না হয় এবং সহিংসভাবে হয় সেই ষড়যন্ত্র হচ্ছে। যারা বাংলাদেশকে ভালোবাসে না, যারা বাংলাদেশে বিশ্বাস করে না তারাই ষড়যন্ত্র করছে। আপনাদেরকে সেটা মনে রাখতে হবে এবং সজাগ থাকতে হবে।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে আখাউড়া পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় ভার্চুয়ালি তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় বর্ধিত সভায় মন্ত্রী আরও বলেন, আখাউড়া ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ হচ্ছে না। মানুষের মনের কথা বুঝেই প্রতীক বরাদ্দ বাদ দেওয়া হয়েছে। আপনারা যারা প্রার্থী হবেন দলের কথা মনে রাখবেন। আপনাদের মনে রাখতে হবে আপনারা যতই গুরুত্বপূর্ণ হোন না কেন দল আপনাদের চেয়ে শক্তিশালী। আওয়ামী লীগ হিসাবে আপনারা শক্তিশালী। আওয়ামী লীগ পরিবার থেকে আপনারা যদি বেরিয়ে গিয়ে মনে করেন আপনারা শক্তিশালী তবে এই ধারণা আপনাদের ভুল। আপনারা যদি আওয়ামী লীগ পরিবার থেকে নিজেদের বিচ্ছিন্ন করেন তাহলে হায়েনার দল আপনাদের উপর আঘাত করবে। সেই জন্য আওয়ামী লীগের স্বার্থ আগে দেখবেন।

তিনি বলেন, আওয়ামী লীগের স্বার্থ আগে দেখলে আপনারাই বুঝবেন কার নির্বাচনে দাঁড়ানো উচিৎ আর কার উচিৎ না। এই সমঝোতায় আপনাদের আসতে হবে। আমি চাই আমার জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের প্রতিনিধি নির্বাচিত করুক।

বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মনির হোসেন বাবুল, সেলিম ভূঁইয়া, জেলা পরিষদের আতাউর রহমান নাজিম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ, সাধারণ সম্পাদক সাখায়্যাত হোসেন নয়নসহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS