Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

রাজশাহী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ১৪:৪৯
আপডেট : ১৯ নভেম্বর ২০২১, ১৫:১৫

ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে এমপিপত্নী 

ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে এমপিপত্নী
ফাইল ছবি

ঘুমের অতিরিক্ত ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের স্ত্রী এলিনা খাতুন (৪০)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন।

এমপি আয়েন উদ্দিন রাজশাহী নগরীর গ্রেটার রোড কাদিরগঞ্জ এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। সেই বাড়ি থেকেই সাংসদপত্নী এলিনাকে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রামেক হাসপাতালে নেওয়া হয়। কী কারণে তিনি অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েছেন, তা জানা যায়নি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এলিনাকে জরুরি বিভাগ থেকে প্রথমে মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে দেওয়া হয়েছিল। রাত ১১টা ৫৫ মিনিটে এই ওয়ার্ডে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা ভালো না থাকায় কিছুক্ষণ পরই তাকে আইসিইউতে পাঠানো হয়।

আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল আরটিভি নিউজকে বলেন, আইসিইউতে যখন আছেন তখন শারীরিক অবস্থা ভালো বলতে পারি না। রাতের মতোই তার অবস্থা স্থিতিশীল। এলিনা কতটি ঘুমের ওষুধ খেয়েছেন জানতে চাইলে তিনি বলেন এটি তার ব্যক্তিগত তথ্য আমি এটি আমি সংবাদমাধ্যমে বলতে পারি না।

এলিনার ভাই আবুল কালাম আজাদ সাংবাদিক পরিচয় পেয়ে তিনি কথা বলতে চাননি। এমপি আয়েন উদ্দিন ফোন না ধরার কারণে তার কাছ থেকেও কিছু জানা যায়নি।

আর এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS