• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অবৈধ অনুপ্রবেশ: দুই ভারতীয় নাগরিক গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২১, ২১:৫৯
অবৈধ অনুপ্রবেশ: দুই ভারতীয় নাগরিক গ্রেপ্তার

চুয়াডাঙ্গায় অবৈধ অনুপ্রবেশের দায়ে দুই ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে র‍্যাব। দামুড়হুদা উপজেলার বড়বলদিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ র‍্যাব-৬ এর কমান্ডার মেজর শরিফুল আহসান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বড়বলদিয়া এলাকায় অবৈধভাবে অনুপ্রবেশকারী ২ জন ভারতীয় নাগরিক অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‍্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টা করে দুই ব্যক্তি। পরে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুজনই ভারতীয় নাগরিক।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভারতের নদীয়া জেলার কৃষ্ণগঞ্জ থানার হুদাদিগমবরপুর গ্রামের আকবর আলী মণ্ডলের ছেলে জটির বক্স মণ্ডল (৫৩) ও একই গ্রামের মৃত ইউসুফ আলী মণ্ডলের ছেলে শাহাবুদ্দিন মণ্ডল(৪৫)।

ঝিনাইদহ র‍্যাব-৬ এর কমান্ডার মেজর শরিফুল আহসান জানান, তারা দুইজনই ভারতীয় নাগরিক ও তারা পাসপোর্ট এবং ভিসা ছাড়াই অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেপ্তারকৃতরা।

তিনি জানান, বিকেলে গ্রেপ্তারকৃতদের দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে। অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদের বিরুদ্ধে একটি মামলাও করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
X
Fresh