• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবান বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২১, ২০:৫৯
বান্দরবান, বিশ্ববিদ্যালয়ে, সশরীরে, ক্লাস, শুরু,
ছবি: আরটিভি

করোনা মহামারিতে দীর্ঘদিন বন্ধ থাকার পর বান্দরবান বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সশরীরে ক্লাস শুরু হয়েছে। করোনাকালে অনলাইনে ক্লাস ও একাডেমিক কার্যক্রম পরিচালনা করা হলেও মঙ্গলবার সকাল থেকে বান্দরবান বিশ্ববিদ্যলয়ে সশরীরে ক্লাস শুরু হয়।

এ সময় বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এফ ইমাম আলি বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করেন নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পরে শ্রেণি কার্যক্রম উদ্ধোধন করেন বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচর্য ড. এ এফ ইমাম আলি। এ সময় বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ নুরুল ইসলাম,রেজিস্ট্রার ড. মোহাম্মদ নুরুল আবছার,ডীন,শিক্ষক,কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

এদিকে, বিশ্ববিদ্যলয়ের উপাচার্য ড. এ এফ ইমাম আলি স্বাস্থ্যবিধি মেনে চলা,সঠিকভাবে মাস্ক ব্যবহার এবং সামাজিক দূরত্ব রক্ষাসহ প্রয়োজনীয় পদক্ষেপ ও সচেতনতা বজায় রাখার জন্য শিক্ষক,শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশ দেন।

তিনি বলেন, করোনাকালীন কঠিন পরিস্থিতিতেও বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম অনলাইনে পরিচালনা করে আসছি। এছাড়া আগামী সেমিস্টারের জন্য নতুন ছাত্রছাত্রী ভর্তি কর্যক্রম চলছে।

এনএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি, ক্লাস শুরুর প্রস্তুতি
‘তীব্র গরমে মেডিকেল কলেজের সাধারণ ক্লাস অনলাইনে’
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
বশেমুরবিপ্রবিতে ভার্চ্যুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরীক্ষা
X
Fresh