• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২১, ১২:২১
ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক
আটককৃত আসামিরা

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৪০ বোতল ফেনসিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ অক্টোবর) সকাল ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এস আই খোকন চন্দ্র সরকার। এর আগে মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ বাজার স্টেশন ও সদর উপজেলার মুলিবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার সরাইল গ্রামের মৃত বাবলু সরকারের ছেলে কলম সরকার (৩০), বগুড়া জেলার বাদুর তলা মহল্লার মৃত মনোয়ার হোসেন ছেলে ইউসুফ (২৪), সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল গ্রামের মৃত আব্দুল করিম সেখের ছেলে মো. মাসুদ রানা (৩৭) এবং কক্সবাজার জেলার টেকনাফ থানার মৌলভী পাড়া গ্রামের জাহেদ হোসেনের ছেলে মো. ইদ্রিস মিয়া (৩০) ও গাজীপুর জেলার গাছা থানার কুনিয়া পাছর গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে নাজমুল হোসেন (৩১)।

খোকন চন্দ্র সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ বাজার স্টেশন এলাকা থেকে ৪০ বোতল ফেনসিডিল আটক করা হয়। এ সময় কলম সরকার, ইউসুফ ও মাসুদ রানা নামের তিন মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

তিনি আরও জানান, সদর উপজেলার মুলিবাড়ীতে একটি বিশেষ অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইদ্রিস আলী ও নাজমুল হোসেন নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সংক্রান্তে বিষয়ে সিরাজগঞ্জ সদর থানায় পৃথক ২টি মাদক মামলা প্রক্রিয়াধীন।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
X
Fresh