• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের সাজে হাসপাতালে কনে, নিহত ২

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২১, ২১:০০
পার্লার, থেকে, সেজে, হাসপাতালে, কনে, নিহত, ২,
দুর্ঘটনায় হতাহতদের স্বজনদের আহাজারি

ফেনীতে পার্লার থেকে সেজে বাড়ি যাওয়ার পথে সিএনজিচালিত অটোরিকশা-মাইক্রোবাসের সংঘর্ষে কনেসহ তিনজন আহত এবং দুই যাত্রী নিহত হয়েছেন। নিহতরা কনের ভগ্নিপতি ও ভাতিজি। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে শহরতলীর মঠবাড়িয়া রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের পূর্ব ডেকরা গ্রামের ফারজানা আক্তার কলির সঙ্গে একই উপজেলার জগন্নাথ ইউনিয়নের বিজয়করা গ্রামের মোহাম্মদ শাকিলের সঙ্গে বিয়ের ধার্য তারিখ ছিল। তাই কনে ফারজানা আক্তার কলি শহরের একটি পার্লার থেকে সাজগোজ শেষে সিএনজিচালিত অটোরিকশাযোগে তার বাড়িতে যাওয়ার সময় বিপরীত দিক হতে আসা দ্রুতগামী একটি মাইক্রোবাস তাদের চাপা দেয়। এতে কনের বড় বোনের জামাই জামাল হোসেন (৩৮) ও ভাতিজি হাছনা আক্তার পলি ঘটনাস্থলে মারা যায়। ঘটনায় আহত হন কনেসহ আরও তিন যাত্রী। পরে স্থানীয়রা আহত কনে ফারজানা আক্তার কলিসহ (১৮) মোট তিনজনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক ফারজানা কলির অবস্থা আশঙ্কাজনক অবস্থা দেখে চট্রগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ছাড়া বাকি আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

নিহত জামাল হোসেন ও হাছনা আক্তার পলি আলকরা ইউনিয়নের বাসিন্দা।

ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেছে, মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে।

এনএইচ/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নায়িকাকে দেখতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর
চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, প্রাইভেটকারের ওপর উঠে গেল ট্রাক
নোয়াখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষ, নিহত ৩
মাদারীপুরে ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষ, নিহত ২
X
Fresh