• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যানজটমুক্ত হচ্ছে সিরাজগঞ্জের মহাসড়ক

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ২১:৫০
যানজটমুক্ত হচ্ছে সিরাজগঞ্জের মহাসড়ক
সিরাজগঞ্জের মহাসড়ক

টানা তিন দিন ভয়াবহ যানজটের পর বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়ক এবং সিরাজগঞ্জের তিনটি মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করেছে। এতে ৪৫ কিলোমিটার এলাকাজুড়ে আটকে থাকা উত্তর ও দক্ষিণ অঞ্চলের ২২ জেলার হাজার হাজার পরিবহনের যাত্রীদের চরম ভোগান্তির অবসান হতে চলছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যার পর সিরাজগঞ্জ জেলা ট্রাফিক পরিদর্শক সালেকুজ্জামান সালেক আরটিভি নিউজকে বলেন, নলকা সেতুর কাজ শেষ হয়েছে। এখন উভয় লেনে যানবাহন চলাচল করায় ধীরে ধীরে গাড়ির চাপ কমতে শুরু করেছে। তবে এখনও বেশ কিছু স্থানে যানবাহনের ধীরগতি রয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়ছেন, বৃহস্পতিবার দুপুর আড়াইটার পর নলকা সেতুর সংস্কার কাজ শেষ হওয়ার পর দুটি লেনেই চালু হয়। এরপর থেকে যানজট কমতে শুরু করে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন আরটিভি নিউজকে বলেন, এখনও মহাসড়কের গাড়িগুলো ধীরগতিতে চলছে। তবে কোথাও থেমে নেই। আশা করছি, এক ঘণ্টার মধ্যেই মহাসড়ক স্বাভাবিক হয়ে যাবে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা সেতুতে সংস্কার কাজ চলায় মঙ্গলবার সকাল থেকে যানজট শুরু হয়। রাতভর তীব্র যানজট ধীরে ধীরে বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ গোলচত্বর থেকে শুরু করে হাটিকুমরুল গোলচত্বর, হাটিকুমরুল থেকে নাটোর রুটের নাঈমুড়ী ও হাটিকুমরুল থেকে বগুড়া সড়কের ভুইয়াগাঁতী পর্যন্ত ৪৫ কিলোমিটারে যানজট ভয়াবহ আকারে ছড়িয়ে পড়ে।

এমআই /টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
পশ্চিমবঙ্গের বসিরহাটে সম্প্রীতির অনন্য নজির
প্রথম পর্বে পশ্চিমবঙ্গে সন্ত্রাস, কারচুপি আর ‘কারসাজি'র ভোট
X
Fresh