Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ০৮:১৬
আপডেট : ১১ অক্টোবর ২০২১, ০৮:৩৮

প্রেমিকার বিয়ের আসরে গিয়ে বিষপান প্রেমিকের

প্রেমিকার বিয়ের আসরে গিয়ে বিষপান প্রেমিকের
প্রতীকী ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় বিয়ের দিন প্রেমিকার বাড়ি গিয়ে বিষপান করেছেন এক যুবক। রোববার (১০ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রেমিক উপজেলার বড়জোড়া গ্রামের মো. হাসিম ভূঁইয়ার ছেলে আহসান মিয়া (২৩)।

জানা গেছে, আহসানের সঙ্গে একই উপজেলার এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি তরুণীর পরিবার জানতে পেরে আহসানকে সতর্ক করে। এরপরেও চলতে থাকে তাদের প্রেম। এই অবস্থায় আহসানের পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করে তরুণীর পরিবার।

এদিকে ওই তরুণীর বিয়ে ঠিক করে তার পরিবার। সে মোতাবেক রোববার (১০ অক্টোবর) বিয়ের দিন ধার্য করা হয় এবং চলে বিয়ের আয়োজন। পরে এ সংবাদ জানতে পেরে দুপুরে বিষের বোতল নিয়ে প্রেমিকার বাড়িতে গিয়ে বিয়ের আয়োজন চলা অবস্থায় বিষপান করেন আহসান।

এ সময় তাৎক্ষণিকভাবে তরুণীর পরিবারের লোকজন তাকে তার ফুফাতো বোনের বাড়ির সামনে রাস্তায় ফেলে চলে আসে। আহসানের এ অবস্থা দেখে তার বোন বাড়িতে সংবাদ দেন। পরে পরিবারের লোকজন আহসানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদিকে বিয়ে বাড়িতে এমন অবস্থা তৈরি হলে তরুণীর পরিবার সন্ধ্যার পর বিয়ে শেষ করে বরের হাতে মেয়েকে তুলে দেয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) জহিরুল ইসলাম মুন্না বিষয়টি নিশ্চিত করে বলেন, এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এই ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS