Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

শেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১৮:০১
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ১৮:০৭

বেড়াতে নিয়ে মা ও মেয়েকে রাতভর ধর্ষণ

ঘুরতে নিয়ে মা-মেয়েকে রাতভর সংঘবদ্ধ ধর্ষণ
প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় সারাদিন বেড়ানো শেষে রাতে ফাঁকা বাড়িতে নিয়ে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১০ অক্টোবর) সকালে তাদের আটক করা হয়। গত শনিবার (৯ অক্টোবর) দিনগত রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, সাত্তার (৪৫) ও সাদেক আলী (৩০)।

থানা সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে এক গৃহবধূ তার কিশোরী (১৬) মেয়েকে নিয়ে নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসেন। পরে শনিবার (৯ অক্টোবর) বেলা ১১টার দিকে তারা ব্যাটারিচালিত অটোরিকশা করে শেরপুরের উদ্দেশে বের হন। পথিমধ্যে ওই গৃহবধূর সঙ্গে দুই প্রতিবেশী ভাইয়ের দেখা হয়। তারা মা-মেয়েকে ঘোরানোর কথা বলে কৌশলে ঢাকায় বসবাসকারী ওসমানের নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। এরপর সেখানে ৭ জন মিলে তাদের পালাক্রমে ধর্ষণ করে।

এদিকে রোববার (১০ অক্টোবর) সকালে ধর্ষণের শিকার মা-মেয়ে বাড়ি ফিরে ঘটনাটি জানালে স্বজনরা ৯৯৯-এ কল করেন। পরে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালিয়ে সাত্তার ও সাদেককে আটক করে থানায় নিয়ে যায়। দুপুরে ভুক্তভোগী নারী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় ৭ জনের বিরুদ্ধে মামলা করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, সকালে ৯৯৯ থেকে সংবাদ পেয়ে আমরা অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে ২ জনকে আটক করি। এ ঘটনায় ৭ জনের নামে মামলা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের অভিযান চলছে। একই সঙ্গে ভুক্তভোগী মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS