Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

১০ কোটি টাকার ক্রিস্টাল আইসসহ গ্রেপ্তার ২

১০ কোটি টাকার ক্রিস্টাল আইসসহ গ্রেপ্তার দুই
ক্রিস্টাল আইসসহ গ্রেপ্তার দুই

চট্টগ্রামের সাতকানিয়ায় দুই কেজি ক্রিস্টাল আইসসহ গ্রেপ্তার দুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তাদের দুজনের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক।

গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত আড়াইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের চট্টগ্রাম জেলা জজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গতকাল শুক্রবার (৮ অক্টোবর) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

আটক দুজন হলেন রোহিঙ্গা নাগরিক জাহিদ আলম এবং কক্সবাজারের টেকনাফের বাহারছড়া কচ্ছপিয়া এলাকার ফয়সাল আহমেদ।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে মাদকের বড় চালান যাচ্ছে খবর পেয়ে কেরানীহাটের উত্তরে একটি পেট্রোল পাম্পের সামনে চেকপোস্ট বসায় পুলিশ। পরে রাত সোয়া ২টার দিকে একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে ট্রাকটি থামানো হয়। এ সময় ট্রাকের চালক ও হেল্পার অসংলগ্ন কথাবার্তা বলেন। পরে গাড়িটিতে তল্লাশি চালিয়ে দুই কেজি ক্রিস্টাল আইস উদ্ধার করা হয়। এই মাদকের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা। মাদক পাচারের কাজে ব্যবহার করায় ট্রাকটি জব্দ করা হয়।

তিনি আরও জানিয়েছেন, মূলত এক এনজিওকর্মী কক্সবাজার থেকে ঢাকায় বদলি হওয়ায় বাসা বদলের জন্য গাড়িটি ভাড়া করেন। এই সুযোগে চালক ফয়সাল ও তার সহযোগী জাহিদ মিলে মাদকগুলো ঢাকায় পাচারের চেষ্টা করছিলেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS