Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২১, ১০:২৫
আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ১০:৩৪

বিয়ের প্রলোভনে তরুণীকে রাতভর ধর্ষণ 

বিয়ের প্রলোভনে তরুণীকে রাতভর ধর্ষণ 
ধর্ষক জুবায়ের হোসেন গ্রেপ্তার

মোবাইলে প্রেম, অতঃপর বিয়ের প্রস্তাব। রাজি হয়ে যায় মেয়েটি। যুবকের কথায় সরল বিশ্বাসে আসেন ঝিনাইদহ শহরের বাজার এলাকার একটি আবাসিক হোটেলে। রাতভর ধর্ষণ করে হোটেলে মেয়েটিকে একা রেখে পালিয়ে যায় যুবক জুবায়ের। এ ঘটনায় গতকাল শুক্রবার (৮ অক্টোবর) মামলা হয় ঝিনাইদহ সদর থানায়। বিয়ের প্রলোভন দেখিয়ে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের দায়ে র‌্যাব শুক্রবার সকালে ধর্ষক জুবায়ের হোসেনকে (২৪) শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে।

পুলিশ আরটিভি নিউজকে জানিয়েছে, ঝিনাইদহ সদর থানা রামচন্দ্রপুর গ্রামের ওই যুবতীর সঙ্গে ঝিনাইদহ সদর উপজেলার অশ্বস্থলী গ্রামের জুবায়েরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জুবায়ের দ্রুত বিদেশ চলে যাবে বলে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেয়। মেয়েটি তার কথায় সায় দিয়ে বৃহস্পতিবার ঝিনাইদহ শহরে আসে। তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওঠে একটি আবাসিক হোটেলে।

শুক্রবার সকালে এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়। ঝিনাইদহ র‌্যাব-৬-এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান আরটিভি নিউজকে জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে ধর্ষক জুবায়েরকে শুক্রবার সকালে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS