• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

ভ্যাকসিন ছাড়াই সিরিঞ্জ পুশের অভিযোগ

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধিঃ আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৮:৪১
ভ্যাকসিন ছাড়াই সিরিঞ্জ পুশের অভিযোগ

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে টিকা না দিয়েই কেবল সিরিঞ্জের ছোঁয়া দেওয়ার অভিযোগ উঠেছে এক স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে। এ ছাড়াও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শহরের থানাপাড়ার বাসিন্দা খোরশেদ আলমের ছেলে মোহাম্মদ সাজেদুল ইসলাম (৩০) এ অভিযোগ করেছেন।

সাজেদুল ইসলাম জানান, ৪ অক্টোবর সকালে ভ্যাকসিন নেওয়ার জন্য বন্ধু আরিফকে নিয়ে হাসপাতালে গেলে সেখানকার ভ্যাকসিন প্রয়োগকারী একজন নার্স আমার শরীরে ইনজেকশন সিরিঞ্জ পুশ করে বলে জানান। পরে আমি কোন প্রকার ব্যাথা অনুভব করতে না পেয়ে তাকে বললাম যে, কোনো প্রকার ব্যাথা বা কিছুই বুঝলাম না কীভাবে ভ্যাকসিন দিলেন। পরে ওই নার্স আমার সঙ্গে রাগ দেখিয়ে রুম থেকে বের করে দেন। পাশে আমার বন্ধু আরিফ তার মোবাইলে ছবি ও ভিডিও করতে থাকে। পরে দেখি সে আমার শরীরে ইনজেকশন পুশ করেনি। সরকারের কাছে একটি দাবি, এভাবে মানুষের সঙ্গে যেন প্রতারণা করা না হয়, তা নাহলে মানুষ ভ্যাকসিন থেকে বঞ্চিত হবে।

ভুক্তভোগীর সঙ্গে আসা বন্ধু আরিফ হোসেন জানান, সাজেদুলকে ভ্যাকসিন দেওয়ার সময় ওর পাশে আমি মোবাইল দিয়ে ছবি তোলার সময় লক্ষ করি যে, ভ্যাকসিনের সিরিঞ্জ সাজেদুলের শরীরে পুশ না করেই রেখে দিয়ে বলেন যে ভ্যাকসিন দেয়া হয়েছে। এরপর আমরা যখন বললাম তখন সে খারাপ ব্যবহার করে আমাদের রুম থেকে বের করে দেন। আমরা ওই নার্সের শাস্তি দাবি করছি।

এ বিষয়ে টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও ডা.শফিকুল ইসলাম সজিব জানান, এ ধরনের কোন অভিযোগ পাইনি তবে কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে নির্মাতাদের অভিযোগ
শ্রমিক নেতার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ, সড়ক অবরোধ 
টাঙ্গাইলে হিটস্ট্রোকে বৃদ্ধের মৃত্যু
কোভিড টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার করলো অ্যাস্ট্রাজেনেকা
X
Fresh