Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২১, ০৮:৩৯
আপডেট : ০৪ অক্টোবর ২০২১, ০৮:৪২

প্রেম প্রত্যাখ্যান ছাত্রীর, টিউশন শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

প্রেম প্রত্যাখ্যান ছাত্রীর, টিউশন শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে (১৪) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে এক টিউশন শিক্ষকের বিরুদ্ধে।

রোববার (৩ অক্টোবর) দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে এ ঘটনায় লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

অভিযুক্ত ব্যক্তি উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালি গ্রামের মো. খোকন মিয়ার ছেলে মহিন।

এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী দীর্ঘ দিন ধরে মহিনের কাছে প্রাইভেট পড়ত। একপর্যায়ে তিনি ছাত্রীর প্রেমে পড়েন। একপর্যায়ে প্রস্তাবও দেন। কিন্তু ছাত্রী রাজি না হয়ে বাবা-মায়ের কাছে নালিশ করে। এতে অভিভাবকরা মহিনের কাছে প্রাইভেট পড়া বন্ধ করে দেয়।

এদিকে গত ১২ সেপ্টেম্বর বাবা-মায়ের অনুপস্থিতে ওই ছাত্রী ঘরে একা ছিল। এ সুযোগে মহিন ঘরে ঢুকে দরজা বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগী ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এসে দরজা খুলতে বলে। তাৎক্ষণিক দরজা খুলে মহিন পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় মাতব্বরা ভুক্তভোগী পরিবারকে প্রভাবিত করে। একপর্যায়ে বিয়ের আশ্বাসে মহিনের বাবা খোকন মামলা করতে দেয়নি।

বাদীর আইনজীবী ইফতেখার মাহমুদ ফয়সাল বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলাটি ট্রাইব্যুনালের বিচারক সিরাজুদ্দৌলা কুতুবী আমলে নিয়েছেন। এ মামলা তদন্তে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) নির্দেশ দিয়েছেন আদালত।

জিএম /টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS