Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

পাহারা দিতে গিয়ে খুন হলেন হুজুর

পাহারা দিতে গিয়ে খুন হলেন হুজুর
পাহারা দিতে গিয়ে খুন হলেন হুজুর

ভোলার দৌলতখানে দক্ষিণ জয়নগর ইউনিয়নে নিজ বাগানের সুপারি রক্ষায় পাহারা দিতে গিয়ে খুন হলেন ৯ নং ওয়ার্ডের চির-কুমার আব্দুস সাত্তার হুজুর (৬০)। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে গলা ও কানের পাশে জখম অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতের যে কোন সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে খুন করে বলে ধারণা করছে পুলিশ। নিহত আব্দুস সাত্তার ইউপি সদস্য মোঃ হাবিবুল্লাহ’র ভাই। ঘটনাস্থল পরির্দশন শেষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, বিষয়টি তাদেরকে ভাবিয়ে তোলে। অহিবাহিত আব্দুস সাত্তার এক জন ধার্মীক তাবলীগ ব্যক্তি।

নিয়মিত মসজিদে নামাজ পাড়া ও ধর্মীয় কাজে মসজিদে সময় কাটান। কারো সঙ্গে তার বিরোধও নেই। এলাকায় তিনি স্বজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। তাকে এভাবে হত্যা করা হবে , এটা এলাকার মানুষও মেনে নিতে পারছে না। পুলিশ বিভিন্ন দিক বিবেচনা করে অনুসন্ধান করছে।

এলাকার মুসল্লী মোঃ জসিম উদ্দিন আরটিভি নিউজকে জানিয়েছেন, ফজরের নামাজের সময় তাকে দেখতে পাওয়া যায়নি। তার কাছে থাকা মসজিদের চাবি আনতে গিয়ে বাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখার পরে সবাইকে জানানো হয়েছে।

দৌলতখান থানার ওসি মোঃ বজলার রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, এলাকায় চোরের সংখ্যা বেড়ে যাওয়ায় নিজ বাগনের সুপারি রক্ষায় আব্দুস সাত্তার কয়েক দিন ধরে বাগানে তোলা টংঘরে রাতে অবস্থান করে পাহারা দিতেন। সেখানেই তাকে গলা কেটে হত্যা করে। পুলিশ বিষয়টি তদন্ত শুরু করছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS