Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২১, ১১:২৮
আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৪১

দৌড়ে এসে কুপিয়ে শিশুর মাথা আলাদা করে দিল শরিফ 

দৌড়ে এসে কুপিয়ে শিশুর মাথা আলাদা করে দিল শরিফ 
ফাইল ছবি

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নে দৌড়ে এসে ৮ বছরের শিশুকে দা দিয়ে কুপিয়ে মাথা আলাদা করে খুন করেছে এক যুবক। এ ঘটনায় হত্যাকারী যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে ওই ইউনিয়নের পূর্বধুরাইল কোদালিয়া খালেরপাড়ে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত দা জব্দ করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত শিশু পূর্বধুরাইল গ্রামের জুয়েল মিয়ার ছেলে সুমন মিয়া (৮)। তিনি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। অভিযুক্ত ব্যক্তি একই এলাকার শাহজাহানের ছেলে শরিফ মিয়া।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, নিহত সুমন এবং তার সহপাঠী খালেরপাড়ে বিকালে খেলতে যায়। এ সময় হঠাৎ হত্যাকারী শরীফ দৌড়ে এসে সুমনকে পানিতে ফেলে দেয়। পরে আবার পানি থেকে উঁচু স্থানে তুলে ফের দা দিয়ে কুপিয়ে শরীর থেকে মাথা আলাদা করে ফেলে বাড়ি চলে যায়। এ সময় সঙ্গে থাকা তার সহপাঠী জুনাইদ ভয়ে দৌড়ে বাড়ি চলে যায়। পরে এলাকাবাসী টের পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ওয়ারিছ উদ্দিন সুমন বলেন, এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে এলাকাবাসীর সহযোগিতায় হত্যাকারীকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

হালুয়াঘাট থানার ওসি মো. শাহিনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসীর সহযোগিতায় আমরা হত্যাকারীকে আটক করেছি।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS