• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহী কলেজিয়েটের স্কুলছাত্র করোনা আক্রান্ত

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২১, ২০:২১
রাজশাহী কলেজিয়েটের স্কুলছাত্র করোনা আক্রান্ত
ফাইল ছবি

রাজশাহী কলেজিয়েট স্কুলের ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গত ১৮ সেপ্টেম্বর করোনা শনাক্তের পর আর বিদ্যালয়ে আসেনি ওই শিক্ষার্থী।

রোববার (২৬ সেপ্টেম্বর) চিঠি দিয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

জানা গেছে, ষষ্ঠ শ্রেণির ওই ছাত্র রাজশাহী কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখার ষষ্ঠ শ্রেণিতে পড়ে। তার শরীরে করোনার উপসর্গ ছিল। এজন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। এতে তার শরীরে কোভিড-১৯ ভাইরাস শনাক্ত হয়। পরে স্কুল থেকে তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়।

প্রধান শিক্ষক ড. নূরজাহান বেগম এই তথ্য নিশ্চিত করে জানান, সপ্তায় একদিন ষষ্ঠ শ্রেণির ক্লাস হয়। ১৩ দিন আগে ওই শিক্ষার্থী বিদ্যালয়ে এসেছিল। এরপর সে আর বিদ্যালয়ে আসেনি। ওই শিক্ষার্থীর পরিবারের কয়েকজনের আগেই করোনা শনাক্ত হয়েছে। পরিবারের সদস্যদের দ্বারা সে সংক্রমিত হয়ে থাকতে পারে। ওই শিক্ষার্থীসহ তার পরিবারের সদস্যরা ভালো আছেন।

তিনি আরও বলেন, বিদ্যালয়ে এ পর্যন্ত আর কারও করোনাভাইরাস শনাক্ত হয়নি। কেউ উপসর্গেও ভুগছে না। শিক্ষার্থীদের ক্লাসের উপস্থিতির হার প্রায় ৯০ ভাগ। তবে এসএসসি পরীক্ষার্থীদের উপস্থিতি কম। তারা বাড়িতেই পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে। যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে ক্লাস করানোর চেষ্টা চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
তীব্র তাপদাহে রাসিকের জরুরি সভা, নানা উদ্যোগ গ্রহণ
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
X
Fresh