• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

স্যারের কাছে পড়তে গিয়ে নিখোঁজ ছাত্রী, বাগানে মিললো লাশ 

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৯
স্যারের কাছে পড়তে গিয়ে নিখোঁজ ছাত্রী, বাগানে মিললো লাশ 
ফাইল ছবি

সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ওই ইউনিয়নের টিকেট গ্রামে একটি পরিত্যক্ত বাড়ির বাগান থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত ছাত্রীর বাবা জানান, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী এক শিক্ষকের কাছে পড়ার জন্য বাড়ি থেকে বের হয় সে। পরে আর বাড়ি ফেরেনি। অনেক খুঁজেও তার কোনো সন্ধান মেলেনি। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে পরিত্যক্ত একটি বাড়ির বাগানে লাশ পাওয়া গেছে।

তিনি আরও জানান, পার্শ্ববর্তী শিবপদ মণ্ডলের ছেলে পার্থ মণ্ডল আমার মেয়েকে উত্যক্ত করত। বাড়িতে এক সময় বিয়ের প্রস্তাব পাঠিয়েছিল। তবে সেটি আমরা প্রত্যাখ্যান করেছিলাম। পার্থ মণ্ডলসহ তার সঙ্গীরা আমার মেয়েকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করেছে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহম্মেদ জানান, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয় মেয়েটি। পরে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে বাড়ির পার্শ্ববর্তী তারকের ফাঁকা বাড়ির বাগানে বিবস্ত্র অবস্থায় মেয়েটির লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে মেয়েটিকে হত্যা করা হয়েছে। ধর্ষণ করা হয়েছে কি না সেটি এখনো জানা যায়নি। সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজায় এক কবর থেকেই উঠে আসছে শত শত লাশ
গাজায় হাসপাতালে মিলল গণকবর, ৫০ লাশ শনাক্ত 
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
X
Fresh