• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পুরুষ সাজেন নারী, রাতের অন্ধকারে চুরি করেন গরু

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৭
পুরুষ সাজেন নারী, রাতের অন্ধকারে চুরি করেন গরু
আটককৃত খাদিজা বেগম

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নে গরু চুরির অভিযোগে এক নারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে ওই ইউনিয়নের বাদিয়াচড়া গ্রামের একটি কলাবাগান থেকে আটক করা হয়।

আটককৃত খাদিজা বেগম ওই গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী।

পুলিশ জানায়, প্রায় এক সপ্তাহ আগে মোকামতলা-জয়পুরহাট সড়কে উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের রথবাড়ি এলাকার একটি সেতুর ওপর থেকে ২টি গরুসহ একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২২-৮২৪২) আটক করে পুলিশ। তদন্তে জানতে পারে সেই ট্রাকটির মালিক খাদিজা বেগম। খাদিজার স্বামী ইয়াসিন সেই ট্রাক দিয়ে চালক ও হেলপারকে সঙ্গে নিয়ে রাতে গরু চুরি করে বেড়াতো। পরে গোপন খবরের ভিত্তিতে পুলিশ খাদিজাকে আটক করে।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, প্যান্ট, শার্ট ও হেলমেট পরে পুরুষের ছদ্মবেশে ওই নারী নিজের ট্রাক নিয়ে দেশের বিভিন্ন স্থানে গরু চুরি করত। এতে তার স্বামী ইয়াসিন আলী, চালক সিরাজুল ইসলাম ও হেলপার সহযোগিতা করত।

তিনি আরও বলেন, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে খাদিজা বেগমকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। পুলিশ বাদী হয়ে খাদিজা, তার স্বামী, ট্রাকচালক ও হেলপারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টাও চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসাভাড়া নিয়ে গরু ডাকাতির পরিকল্পনা করে ওরা! 
বিদ্যুৎ বিল দেওয়ার সামর্থ্য নেই বাফুফের, তাপদাহের মধ্যে মেয়েদের খেলা
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
বেড়েই চলছে নারী নির্যাতন
X
Fresh