Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

রাতে পরিবারের ৪ সদস্যকে অজ্ঞান করে ডাকাতি

রাতে পরিবারের ৪ সদস্যকে অজ্ঞান করে ডাকাতি
ফাইল ছবি

সুনামগঞ্জের ছাতক পৌরসভার নোয়ারাই আবাসিক এলাকায় এক পরিবারের ৪ সদস্যকে অজ্ঞান করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা রাতের খাবারে কিছু মিশিয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে অপরাধীরা এই কাজ করেছে।

পরিবারের সদস্যরা জানান, ব্যবসায়ী লালু শাহ (৫০), তার স্ত্রী সাজিয়া বেগম (৪১), ছেলে শাকিল (২৪) ও সাহেল (২১) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল হয়ে গেলেও বাড়ি থেকে কেউ বের না হওয়ায় ডাকাডাকি শুরু করে স্বজনরা। কিন্তু ঘরের ভেতর থেকে কারও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। এক পর্যায়ে ঘরের এক পাশের জানালা ভাঙা দেখতে পান তারা। পরে ঘরে ঢুকে পরিবারের ৪ জনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ব্যবসায়ী লালু শাহ এর চাচাতো ভাই মোফাজ্জল হোসেন বলেন, বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে ডাকাতরা আমার ভাইয়ের বাসায় ঢুকে পরিবারের সবাইকে অজ্ঞান করে প্রায় ১২ লাখ টাকার স্বর্ণালংকার ও আসবাবপত্র লুট করে নিয়ে গেছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনও কারও জ্ঞান ফেরেনি।

ছাতক পৌরসভার সাবেক কাউন্সিলর ফয়জুর রহমান আরটিভি নিউজকে জানান, ডাকাতরা ঘরের জানালা ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গেছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন আরটিভি নিউজকে বলেন, আমাদের ধারণা রাতের খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দেয়া হয়েছিল। পরে সবাই অজ্ঞান হয়ে গেলে জানালা ভেঙে ঘরে ঢুকে মালামাল নিয়ে যায়। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS