• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

অপহরণের পর স্কুলছাত্রী উদ্ধার 

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১১:২৫
অপহরণের পর স্কুলছাত্রী উদ্ধার 
গ্রেপ্তারকৃত রাকিবুল ইসলাম রাকিব

অপহরণ হওয়ার প্রায় ১ মাস পর বগুড়ার শেরপুরে দশম শ্রেণীর এক ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারীকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌরশহরের স্যানালপাড়াস্থ বৈকাল বাজার সংলগ্ন একটি বাসায় এই অভিযান পরিচালিত হয়। এরই মধ্যে এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃত যুবক উপজেলার কুসুম্বী ইউনিয়নের দারুগ্রাম পশ্চিমপাড়ার জাকির হোসেনের ছেলে রাকিবুল ইসলাম রাকিব (২১)। বর্তমানে শহরের স্যানালপড়ার মোহাম্মদ আহসান উল্লাহর বাসায় ভাড়া থাকেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতলা গ্রামের আনোয়ার হোসেন মোল্লার মেয়ে (১৬) স্থানীয় শেরউড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীতে পড়াশোনা করেন। কিন্তু স্কুলে আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে উত্যক্ত করতে থাকে বখাটে রাকিবুল ইসলাম রাকিব। এমনকি প্রেম ও বিয়ের প্রস্তাব দেয় তাকে। এতে রাজী না হওয়ায় গত ১৫ আগস্ট সন্ধ্যার দিকে হামছায়াপুর এলাকা থেকে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। বখাটে রাকিব বেশকয়েকজন বখাটে যুবকের সহযোগিতায় এই ঘটনাটি ঘটায়। সেই সঙ্গে দীর্ঘ ১ মাস বখাটে রাকিব শহরের একটি বাসায় জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে আটকে রাখে বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, ঘটনার পর থেকেই অপহরণ হওয়া ছাত্রীকে উদ্ধারে অভিযান চালিয়েছে পুলিশ। একপর্যায়ে অভিযানের সফলতা এসেছে। অপহৃত ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি মূল অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী আইনের অপহরণ ও সহায়তার অপরাধে মামলা নেয়া হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় বিশ্ববিদ্যালয়কে পরীক্ষা পেছানোর নির্দেশনা ইসির
রাত ৮টার পর বন্ধ হচ্ছে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
৯ বছর পর রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সম্মেলন
X
Fresh