Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ২৩:০২
আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২১, ২৩:০৬

বিকাশে টাকা পাঠালে হারানো বাসের খবর দিবেন হেলপার 

বিকাশে টাকা, পাঠালে, হারানো, বাসের, খবর, দিবে, হেলপার 
হারানো বাস

ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড থেকে একটি মিনিবাস গায়েব হওয়ার খবর পাওয়া গেছে। মধুমিতা (ফরিদপুর-জ-১১-০০১০) নামের ওই বাসটি ফরিদপুর থেকে মাদারীপুরের টেকেরহাট রুটে চলে।

রোববার (১২ সেপ্টেম্বর) সকালে বাসস্ট্যান্ডে গিয়ে নির্ধারিত জায়গায় রাখা বাসটি দেখতে পাননি বাসটির চালক। পরে এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বাসটির মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে জানা গেছে।

গায়েব হওয়া বাসটির মালিক ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার হাশামদিয়া মহল্লার মালিক বিকাশ মজুমদার (৫২)। তার বাবার নাম মৃত খগেন্দ্রনাথ মজুমদার।

বাস মালিক বিকাশ মজুমদার জানান, শনিবার (১১ সেপ্টেম্বর) মাদারীপুরের টেকেরহাট থেকে রাত ৯টার দিকে ফিরে এসে চালক হায়দার হোসেন বাসটি নতুন বাসস্ট্যান্ডের পেছনে রাখেন। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে চালক বাসস্ট্যান্ডে গিয়ে দেখেন সেখানে বাসটি নেই।

তিনি আরও জানান, শনিবার (১১ সেপ্টেম্বর) সোহেল নামে একজনকে বাসটিতে হেলপার হিসেবে নিয়োগ দেয়া হয়। ধারণা করা হচ্ছে বাসটির বিষয়ে ওই হেলপার জানে। তাকে এখন পাওয়া যাচ্ছে না।

বাস না পেয়ে হায়দার হোসেন নতুন নিয়োগ করা হেলপার সোহেলের মোবাইল ফোনে কল দিলে তিনি বলেন, ‌‘আপনারা গাড়ি খুঁইজেন না। পাবেন না। আমার বিকাশ নম্বরে ২০ হাজার টাকা দিলে আমি বলতে পারবো গাড়ি কোথায় আছে।’ পরে তিনি বাসমালিককে বিষয়টি জানান।

ফরিদপুর মোটর ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি জোবায়ের জাকির বলেন, এর আগে এই বাসস্ট্যান্ড থেকে একইভাবে একটি বড় বাস নিয়ে যাওয়া হয়েছিল। পরে বাসটি ভাঙ্গা থেকে উদ্ধার করা হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, বাসস্ট্যান্ড থেকে বাস নিয়ে যাওয়ার অভিযোগটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS