Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

সরকারের নির্দেশনার পরও খোলেনি স্কুল 

সরকারের নির্দেশনার পরও খোলেনি স্কুল 
ফাইল ছবি

প্রায় দেড় বছর পর সারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুললেও বন্ধ ছিল সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার আলমখালী প্রাথমিক বিদ্যালয়। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে বিদ্যালয়টি তালাবদ্ধ থাকায় ছাত্র-ছাত্রীদের ফিরে যেতে দেখা গেছে।

স্থানীয়রা জানান, রোববার (১২ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের তালাবদ্ধ থেকে শিক্ষার্থীরা ফিরে যায়। পরে সংবাদ পেয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীরা সেখানে যান। এ সময় এম এ মোতালিব ভূঁইয়া নামের একজন ছবি তুলে সেটি ফেসবুকে দিলে ক্ষুব্ধ হন ওই স্কুলের শিক্ষকরা। কিছুক্ষণ পর ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আল আমিন ওই সাংবাদিকের মোবাইলে কল দিয়ে গালি দিয়ে দেখে নেয়ার হুমকি দেন। এ ঘটনায় ওই সাংবাদিক দোয়ারাবাজার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ মিয়া বলেন, বিদ্যালয় খোলা হয়েছে। সাংবাদিকের সঙ্গে সহকারী শিক্ষক আল আমিনের আচরণের জন্য দুঃখ প্রকাশ করছি।

দোয়ারাবাজার উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা বলেন, আলমখালী প্রাথমিক বিদ্যালয়ে তালাবদ্ধ রাখার সংবাদ পেয়েছি। আমরা এ বিষয়ে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করবো।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, সংবাদিককে শারীরিক লাঞ্ছিতের হুমকি দেয়ার বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

জিএম/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS