• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সরকারের নির্দেশনার পরও খোলেনি স্কুল 

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ২০:২৮
সরকারের নির্দেশনার পরও খোলেনি স্কুল 
ফাইল ছবি

প্রায় দেড় বছর পর সারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুললেও বন্ধ ছিল সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার আলমখালী প্রাথমিক বিদ্যালয়। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে বিদ্যালয়টি তালাবদ্ধ থাকায় ছাত্র-ছাত্রীদের ফিরে যেতে দেখা গেছে।

স্থানীয়রা জানান, রোববার (১২ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের তালাবদ্ধ থেকে শিক্ষার্থীরা ফিরে যায়। পরে সংবাদ পেয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীরা সেখানে যান। এ সময় এম এ মোতালিব ভূঁইয়া নামের একজন ছবি তুলে সেটি ফেসবুকে দিলে ক্ষুব্ধ হন ওই স্কুলের শিক্ষকরা। কিছুক্ষণ পর ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আল আমিন ওই সাংবাদিকের মোবাইলে কল দিয়ে গালি দিয়ে দেখে নেয়ার হুমকি দেন। এ ঘটনায় ওই সাংবাদিক দোয়ারাবাজার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ মিয়া বলেন, বিদ্যালয় খোলা হয়েছে। সাংবাদিকের সঙ্গে সহকারী শিক্ষক আল আমিনের আচরণের জন্য দুঃখ প্রকাশ করছি।

দোয়ারাবাজার উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা বলেন, আলমখালী প্রাথমিক বিদ্যালয়ে তালাবদ্ধ রাখার সংবাদ পেয়েছি। আমরা এ বিষয়ে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করবো।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, সংবাদিককে শারীরিক লাঞ্ছিতের হুমকি দেয়ার বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
বিএসএফের নরহত্যার দায় সরকারের ওপরেও বর্তায়: রিজভী
‘সরকারের জুলুম বন্ধ না হলে দেশ চরম নৈরাজ্যে নিপতিত হবে’
X
Fresh