Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৩
আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৮

নিয়ন্ত্রণ হারিয়ে বাস সমুদ্র সৈকতে

নিয়ন্ত্রণ হারিয়ে বাস সমুদ্র সৈকতে
বাস সমুদ্র সৈকতে

কুয়াকাটায় জিরো পয়েন্ট স্ট্যান্ডে বাস প্লেস করতে গিয়ে ব্রেক ফেল করে সৈকতে ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনের একটি মোটরসাইকেলকে চাপা দেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় অল্পের জন্য বাসচাপা পড়া থেকে রক্ষা পেলেন পর্যটকরা।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল পৌনে ৬টায় কুয়াকাটা সমুদ্রসৈকতে এ ঘটনা ঘটে। এতে কেউ আহত না হলেও পর্যটকের একটি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুয়াকাটা-পটুয়াখালী রুটে চলাচলকারী টিসা পরিবহনের বাসটি পটুয়াখালী ছেড়ে যাওয়ার উদ্দেশে কুয়াকাটা চৌরাস্তা বাসস্ট্যান্ডে প্লেস করছিল। এ সময় ব্রেক ফেল করে বাসটি সৈকতের সড়কের মাথায় ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনে পর্যটকের মোটরসাইকেল চাপা দেয়।

এক ফুটের জন্য বাসটি সৈকতে গিয়ে পড়েনি। এ সময় রাস্তার ওয়াটার লেভেলের দিকে তাকিয়ে নৈসর্গিক দৃশ্য উপভোগকারী পর্যটকরা ডাক-চিৎকার করে দুই দিকে ছিটকে পড়েন। কিন্তু সামনে থাকা একটি মোটরসাইকেল চাপা পড়ে দুমড়েমুচড়ে যায়।

ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনের এ ঘটনা তাৎক্ষণিক প্রত্যক্ষ করেন পুলিশসহ পর্যটকরা। তারা এগিয়ে আসেন। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। চাপা পড়া মোটরসাইকেলে খুলনা থেকে পর্যটক সুমন এবং পারভেজ উদ্দিন সকালে কুয়াকাটায় আসেন।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS