• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ-সভাপতিকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭
বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ-সভাপতিকে কুপিয়ে জখম
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় বিরোধের জের ধরে জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিন্টুকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে জেলার পৌর এলাকার ইসলাম পাড়া বিট পুলিশিং অফিসের সামনে এ ঘটনা ঘটে। এরই মধ্যে গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে।

আহত ব্যক্তি চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসলাম পাড়ার শেরেগুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম মিন্টু (৩৫)। তিনি জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ-সভাপতি।

জানা যায়, বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে সিরাজুল ইসলাম পাড়া বিট পুলিশিং অফিসের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় প্রতিপক্ষ গ্রুপের কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান আরটিভি নিউজকে জানান, সিরাজুলের শরীরে বিভিন্ন স্থানে কোপের জখম রয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অসংখ্য সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম আরটিভি নিউজকে জানান, শহরের দুটি বিবাদমান গ্রুপের পূর্ব বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে। আমাদের কাছে জড়িতদের নাম এসেছে। অভিযুক্তদের আটক করতে মাঠে কাজ করছে পুলিশ

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
মোংলায় আ.লীগ নেতা ও তার ছেলেকে কুপিয়ে জখম
সাভারে ২ স্কুলছাত্রকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪
সাভারে সাংবাদিকের ছেলেসহ ২ শিক্ষার্থীকে কুপিয়ে জখম
X
Fresh