• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দ্বিতীয় ডোজ নিতে গিয়ে ৭৯ বয়সী বৃদ্ধা পেল ৩য় ডোজ

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৭
দ্বিতীয় ডোজ নিতে গিয়ে ৭৯ বয়সী বৃদ্ধা পেল ৩য় ডোজ

রংপুরের পীরগাছায় পাঁচ মিনিটের ব্যবধানে আছিয়া খাতুন নামের ৭৯ বছর বয়সী এক বৃদ্ধাকে পর পর দুই ডোজ করোনার টিকা দেয়া হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীরা প্রায় এক ঘণ্টা পর্যবেক্ষণে রেখে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়।

আছিয়া খাতুন উপজেলার কৈকুড়ী ইউনিয়নের মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল হকের স্ত্রী।

আছিয়ার পুত্রবধূ রওশন আরা বলেন, শাশুড়ি ও স্বামীসহ বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে যান। সেখানে পৌঁছানোর পর বুথে দ্বিতীয় ডোজ টিকার জন্য কার্ড জমা দেয়া হয়। টিকা দেয়ার কক্ষে গেলে প্রথমে শাশুড়িকে ডান হাতে একটি টিকা দেয়। এরপর আমি টিকা নিয়ে এসে দেখি আবারও তার ডান হাতেই টিকা দেয়া হয়েছে। শাশুড়ি নিষেধ করায় দ্রুত টিকা দেয়া সম্পন্ন করা হয়। পরে বিষয়টি কর্তৃপক্ষকে জানালে শাশুড়িকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখেন।

আছিয়ার ছেলে খোরশেদ আলম বলেন, মাকে নিয়ে খুবই দুশ্চিন্তায় রয়েছি। তবে ডাক্তাররা বলেছেন কোনো সমস্যা হবে না।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু আল হাজ্জাজ বলেন, পরপর দুইবার টিকা দেওয়া ওই বৃদ্ধাকে প্রায় একঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছিল। কোনো সমস্যা না হওয়ায় বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। সমস্যা হলে এই সময়ের মধ্যেই হতো।

রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় বলেন, বিষয়টি সর্ম্পকে তিনি অবগত নন। তবে খোঁজ নিয়ে দেখবেন বলে জানান তিনি।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
টিকা নিতে স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট লাগবে হজযাত্রীদের 
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
X
Fresh