Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ১২:১৫
আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২৬

কোম্পানীগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২

কোম্পানীগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২
চেয়ারম্যান নজরুল ইসলাম ওরফে শাহীন চৌধুরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম ওরফে শাহীন চৌধুরী ও কোম্পানীগঞ্জের শহীদ উল্যাহ ওরফে কেচ্ছা রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ সেপ্টেম্বর) ভোর ৪টায় একজন ও মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) গভীর রাতে আরেকজনকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নোয়াখালীর ডিবি পরিদর্শক রবিউল হকের নেতৃত্বে একদল পুলিশ বুধবার (৮ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে চেয়ারম্যান শাহীন চৌধুরীকে মুছাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। অপরদিকে কেচ্ছা রাসেলকে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শান্তির হাট এলাকায় তার শ্বশুরবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত যুবলীগ কর্মী কেচ্ছা রাসেল বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী। অপরদিকে শাহীন চৌধুরী কাদের মির্জার প্রতিপক্ষ সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারী এবং কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার তথ্য নিশ্চিত করে জানান, শাহীন চৌধুরীর বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় ৫টি মামলা রয়েছে। কেচ্ছা রাসেলও এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলাসহ ২৩টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতরা এখন ডিবি হেফাজতে আছেন। মামলা যাচাই-বাছাই করে তাদের আদালতে প্রেরণ করা হবে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS