Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৪
আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৫

বান্ধবীর ধর্ষক ধরতে প্রেম, বিচে গিয়ে ধরা

বান্ধবীর জন্মদিনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ
গ্রেপ্তারকৃত আসামি

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে এক প্রবাসীর স্ত্রীকে (২২) ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে বুধবার (১ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের পতেঙ্গা সি বিচ এলাকা থেকে সেনবাগ থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার কাদরা ইউনিয়নের নন্দীরপাড় এলাকার মো. মোস্তফার ছেলে মো. আইমুন ভূঞা (২৬)।

সেনবাগ থানা সূত্রে জানা যায়, প্রথমে ধর্ষক আইমুনকে এক নারীর প্রেমের ফাঁদে ফেলে পুলিশ। পরে ওই নারীর সঙ্গে সে চট্টগ্রামের সি বিচ এলাকায় বুধবার (১ সেপ্টেম্বর) রাতে দেখা করতে এলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় ফরহাদকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ভুক্তভোগী গৃহবধূ। ওই মামলার ৩ নম্বর আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২০ আগস্ট রাত ৯টার দিকে ভুক্তভোগী গৃহবধূ তার বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে যান। জন্মদিনের কেক কাটার পর স্থানীয় লেদু মিয়ার ছেলে ফরহাদের নেতৃত্বে ৫ থেকে ৭ জন ওই বাড়িতে আসেন। এ সময় তারা অনুষ্ঠানে আসা গৃহবধূর সঙ্গে রাজন নামে এক যুবকের সম্পর্ক আছে বলে অভিযোগ তুলে তাদের ফরহাদের বিল্ডিংয়ে নিয়ে আটক করে রাখে। একপর্যায়ে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। রাজন চাঁদা দিতে অস্বীকার করে বিভিন্ন জায়গায় ফোনে যোগাযোগ করলে কিছুক্ষণ পর রাজনকে ছেড়ে দেয়ার জন্য ফোন এলে তারা রাজনকে ছেড়ে দেয়। কিন্তু গৃহবধূকে আটকে রেখে কুপ্রস্তাব দেয়া হয়। এ সময় রাজি না হওয়ায় রুমের দরজা বন্ধ করে ফরহাদ জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় তার সাঙ্গপাঙ্গরা বাহিরে পাহারা দেয় বলে জানা যায়। পরে গত ২৩ আগস্ট দুপুরে এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলা করেন।

জিএম/এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS