• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হাওরে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার নববধূ 

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৫
হাওরে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার নববধূ 
প্রতীকী ছবি

হবিগঞ্জের লাখাই উপজেলার টিক্কা হাওরে ঘুরতে গিয়ে দুর্বৃত্তদের হাতে ধর্ষণের শিকার হয়েছেন এক নববধূ। এ সময় তার স্বামীসহ কয়েকজনকে মারধর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ভুক্তভোগী গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করানো হবে। তবে ঘটনার ৬ দিন পর নববধূকে হাসপাতালে ভর্তি নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগীর স্বামী লাখাই উপজেলার বাসিন্দা রাকিব আহমেদ জানান, সম্প্রতি তিনি তার গ্রামের এক তরুণীকে বিয়ে করেন। বিয়ের পর গত ২৫ আগস্ট স্ত্রীসহ কয়েকজন বন্ধুকে নিয়ে উপজেলার টিক্কা হাওরে নৌকা নিয়ে আনন্দ-ভ্রমণ করতে যান। একপর্যায়ে বাড়িতে ফিরতে রাত হলে তার গ্রামেরই ৫ যুবক তাদের নৌকায় উঠে দেশীয় অস্ত্র দিয়ে তাদের জিম্মি করে। পরে সবাই মিলে নববধূকে ধর্ষণ করে। এ সময় তারা তাদের মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। বাধা দিলে রাকিবসহ তার বন্ধুদের মারধর করে। এদিকে দুর্বৃত্তরা ধর্ষণের ভিডিও ধারণ করার পর বলেছে, বিষয়টি নিয়ে কাউকে কিছু বললে ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে। এ অবস্থায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।

ভুক্তভোগী নববধূর স্বামীর অভিযোগ, দুর্বৃত্তরা ওই দিনের ঘটনার ভিডিও দৃশ্যধারণ করে রেখেছে। এ সময় বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকিও দিয়েছিল তাকে। এই ভয়ে তিনি বিষয়টি প্রকাশ করা থেকে বিরত ছিলেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুবিন উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী নববধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) তার ডাক্তারি পরীক্ষা করানো হবে। এরপর বোঝা যাবে তিনি ধর্ষণের শিকার হয়েছেন কি না।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, এ ঘটনাটি লোকমুখে শুনেছি। তবে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে পুলিশকে এখনো জানানো হয়নি কিংবা কোনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুলছাত্রীকে তিন দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ
তরুণীকে শিকলে বেঁধে ২৫ দিন সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪
রাজধানীতে ফ্ল্যাটে ২৫ দিন শেকলে বেঁধে সংঘবদ্ধ ধর্ষণ
নববধূ ফিরতে না চাওয়ায় শ্বশুরবাড়িতে যুবকের আত্মহত্যা
X
Fresh