• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেলো জনতা ব্যাংকের কেয়ারটেকারের

মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২১, ২৩:১৬
মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেলো জনতা ব্যাংকের কেয়ারটেকারের

মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ হারিয়েছেন জনতা ব্যাংকের মানিকগঞ্জ কর্পোরেট ব্রাঞ্চের কেয়ারটেকার মোঃ আবুল হোসেন মিয়া (৫৪)।

সোমবার (২ আগস্ট) দুপুরে মানিকগঞ্জ জেলা শহরের বেউথা সেতুর উত্তর পাড়ের ঢালে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ আবুল হোসেনের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রামে।

নিহতের ছেলে আকাশ আহমেদ বলেন, ‘আমার বাবা বাইসাইকেলযোগে প্রতিদিন বাড়ি থেকে অফিসে যাতায়াত করেন। আজ বেলা পৌনে দুইটার দিকে অফিস শেষে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। বেলা দুইটার দিকে তিনি বেউথা সেতুর ঢালে আসামাত্র বিপরীত দিক থেকে আসা উচ্চগতিসম্পন্ন একটি মোটরসাইকেল আমার বাবাকে ধাক্কা দিলে তিনি সাইকেলসহ সেতুর ঢালে পড়ে যান। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায়, কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার শ্যামলী নিউরোসায়েন্স হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পর বিকেল সাড়ে পাঁচটার দিকে চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।’

দুর্ঘটনার সময় স্থানীয় ওই মোটরসাইকেলের চালককে আটক করলে তিনি নিজেকে মানিকগঞ্জ সদর থানার পুলিশ সদস্য পরিচয় দিয়ে চলে যায় বলে অভিযোগ করেন আকাশ আহমেদ।

তবে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবী করেন মানিকগঞ্জে সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আকবর আলী খান। তিনি বলেন, বিপদ থেকে বাঁচার জন্য কেউ হয়তো প্রতারণার আশ্রয় নিয়ে পালিয়ে গেছেন। এই দুর্ঘটনার ব্যাপারে কেউ আমাদেরকে এখনও জানায়নি। তবে যতদুর শুনেছি, একটি মোটরসাইকেল তাকে ধাক্কা মেরে চলে গেছে। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। মানিকগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার পর তিনি মার গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায়, ময়নাতদন্ত ছাড়াই তারা পারিবারিকভাবে জানাজা শেষে দাফন করছেন।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশে সংকট বাড়বে জনতা ব্যাংকের
বর্ষবরণ উদযাপন করল হরিরামপুর বন্ধুমঞ্চ  
মানিকগঞ্জে গঙ্গাস্নানে পুণ্যার্থীদের ঢল
প্রশংসা কুড়াচ্ছে ‘গোশত সমিতি’
X
Fresh