Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮

বজ্রাঘাতে ২ কৃষকের প্রাণহানি, আহত ৪ 

বজ্রাঘাতে ২ কৃষকের প্রাণহানি, আহত ৪ 
ফাইল ছবি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুর এলাকায় বজ্রাঘাতে ২ কৃষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৪ কৃষক।

সোমবার (২ আগস্ট) সকালে ওই এলাকায় এ ঘটনা ঘটে। আহত কৃষকরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহতরা হলেন- রতনপুর গ্রামের জোরপুকুরিয়া এলাকার মৃত বিরাজ মোল্লার ছেলে দেলোয়ার হোসেন দুলাল (৫০) ও চৌধুরীপাড়া এলাকার মৃত হোসেন আলীর ছেলে মোফাজ্জল হোসেন (৪৮)।

আহতরা হলেন- একই গ্রামের উত্তরপাড়া এলাকার মোহসিন আলীর ছেলে ইমদাদুল হক (৩৫), চৌধুরীপাড়া এলাকার একই ঘটনায় নিহত মোফাজ্জলের ছেলে সাব্বির হোসেন (১৭) ও জোরপুকুরিয়া এলাকার মৃত হামেদ আলী তরফদারের ছেলে খলিল তরফদার (৫৫), রতনপুর এলাকার ছফির উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (৪০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ধরঞ্জি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব মাহমুদুল আলম জানান, জমিতে ধানের চারা রোপণের জন্য ওই কৃষকরা ক্ষেতে কাজ করছিলেন। এ সময় প্রবল বৃষ্টিপাত শুরু হলে মাঠের মধ্যে থাকা সেচ পাম্পের ঘরে ২ জন ও বাকিরা বিভিন্ন জায়গায় আশ্রয় নেন। এ সময় বজ্রাঘাত হলে পাম্পের ঘরে থাকা ২ জন ঘটনাস্থলেই নিহত হন এবং ৪ জন গুরুতর আহত হন। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করান।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান আরটিভি নিউজকে বলেন, বজ্রাঘাতে আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ দেব এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS