• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ২২:৩০
মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪
ছবি : সংগৃহীত

মেহেরপুরের গাংনীর বামন্দী বাজারের অদূরে ট্রাকের ধাক্কায় মারুফ হোসেন (৩৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মারুফের স্ত্রী আনিকা খাতুন (৩০)। শুক্রবার (২২ মার্চ) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ দিকে সন্ধ্যায় মুজিবনগর উপজেলার কোমরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন গুরুতর আহত হয়েছেন।

নিহত মারুফের বাড়ি রাজশাহীতে। তিনি গাংনীর জোড়পুকুরিয়া গ্রামে শশুরবাড়িতে বসবাস করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বামন্দী থেকে মোটরসাইকেলে মারুফ হোসেন তার স্ত্রীকে নিয়ে জোড়পুকুরিয়া গ্রামে শশুরবাড়িতে ফিরছিলেন। মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বামন্দী বাজারের অদূরে একটি তেল পাম্পের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিং থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয় মারুফ। এতে ঘটনাস্থলেই মারুফের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তার স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে সন্ধ্যায় মুজিবনগর উপজেলার কোমরপুর ইটভাটার কাছে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক টুটুল হোসেন, আরোহী রবিউল ও মিরাজ গুরুতর আহত হন।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় টুটুল ও মিরাজকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেছেন।

মারুফের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
X
Fresh