Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ২২:৪৪
আপডেট : ৩১ জুলাই ২০২১, ২২:৫২

ঝিনাইদহের রাস্তায় ঢাকামুখী মানুষের ঢল

ঝিনাইদহের রাস্তায় রাস্তায় ঢাকামুখী মানুষের ঢল
ঢাকামুখী মানুষের ঢল

লকডাউনের মাঝে কলকারখানা খোলার ঘোষণায় মহাসড়কে বেড়েছে মানুষের চলাচল। শনিবার (৩১ জুলাই) সকাল থেকে ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে ঢাকাগামী যাত্রীদের ভিড় বেড়ে যায়।

জানা গেছে, শনিবার (৩১ জুলাই) বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে বাড়তে থাকে যাত্রীদের ভিড়। বিভিন্ন স্থান থেকে ইজিবাইক, ভ্যান রিকশাযোগে টার্মিনালে এসে হাজির হতে থাকেন তারা। গণপরিবহন বন্ধ থাকায় বিপাকে পড়েন হাজারো কর্মজীবী মানুষ। কাজে যোগ দিতে ইজিবাইক, মাহেন্দ্রসহ ছোট ছোট যানে ঢাকায় ফিরতে ব্যাকুল হয়ে ওঠেন। এক জেলা থেকে অন্য জেলায় পৌঁছে সেখান থেকে নতুন বাহনে ঢাকা অভিমুখে ছুটছেন তারা। যাত্রীদের অতিরিক্ত চাপে ইচ্ছে মতো ভাড়া আদায় করছে যানবাহন মালিকরা।

যশোর থেকে ঢাকাগামী যাত্রী রাশেদুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, আমরা যশোর থেকে আসছি। ঢাকা যাব। আগামীকাল রোববার (১ আগস্ট) থেকে অফিস খোলা। চাকরি বাঁচাতে অফিসে যেতেই হবে। সেই কারণে বাচ্চা-কাচ্চা নিয়ে অনেক কষ্ট-দুর্ভোগ সহ্য করে সিএনজি, অটোরিকশা করে ঝিনাইদহ পর্যন্ত পৌঁছেছি।

আব্দুল্লাহ নামের আরেক যাত্রী বলেন, আমি আসছি অভয়নগর যশোর থেকে। এখন ঢাকা যাব। আমার সঙ্গে স্ত্রী সন্তান আছে। এখন কি করে ঢাকা যাবো তা নিয়ে ভাবছি। ১০ টাকার ভাড়া ১’শ টাকা নিচ্ছে। তাও গাড়ি পাচ্ছি না। খুবই বিপদে আছি।

চুয়াডাঙ্গার জীবননগর থেকে আসা নাজমুল হোসেন নামের এক যাত্রী বলেন, সরকার জনগণের কথা কখনো চিন্তাই করে না। আমাদের কথা যদি ভাবতো তাহলে গাড়ি চালু করতো। গাড়ি বন্ধ করে গার্মেন্টস খুলে দেয়া কোনভাবেই ঠিক হয়নি। এভাবে ভোগান্তি দেয়া ঠিক না।

এ বিষয়ে ঝিনাইদহ ট্রাফিক ইন্সপেক্টর সালাহউদ্দিন আরটিভি নিউজকে বলেন, সকাল থেকে টার্মিনালে মানুষের উপস্থিতি বেড়েছে। তারা ছোট ছোট যানবাহনে গন্তব্যে যাচ্ছেন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS