• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আরব আমিরাতে ভয়াবহ বন্যা, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত 

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২৪, ২০:০০
বন্যা
সংগৃহীত

মরুর দেশ সংযুক্ত আরব আমিরাতে ভয়াবহ বন্যার কারণে দুবাই ও শারজাহ থেকে ঢাকামুখী ৯টি ফ্লাইটের যাত্রা স্থগিত করা হয়েছে। একই কারণে ঢাকা থেকে দুবাইয়ে চলাচল করা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইটের সূচি পরিবর্তন করা হয়েছে।

বুধবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক মোহাম্মদ কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বৈরী আবহাওয়ার কারণে বুধবার পর্যন্ত দুবাই ও শারজাহ থেকে ঢাকামুখী ৯টি ফ্লাইটের যাত্রা স্থগিত করা হয়েছে। এরমধ্যে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এয়ার অ্যারাবিয়ার ৫টি ফ্লাইট স্থগিত হয়েছে। এ ছাড়া এমিরেটস এয়ারলাইনসের দুটি ও দুবাইয়ের দুটি ফ্লাইটের যাত্রা স্থগিত করা হয়।’

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, প্রবল বর্ষণে আরব আমিরাতের দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর ডুবে যাওয়ায় ভারত, পাকিস্তান, সৌদি আরব ও যুক্তরাজ্যসহ অরও অনেক দেশের ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়েছে দুবাই বিমানবন্দর। এতে বিপাকে পড়েছে বহু যাত্রী।

দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের ওয়েবসাইটে বলা হয়েছে, গত মঙ্গলবার শতাধিক উড়োজাহাজ অবতরণের কথা ছিল বিশ্বের ব্যস্ততম এ বিমানবন্দরে। কিন্তু ঝড়-বৃষ্টির কারণে তা বিঘ্নিত হয়েছে। আর যেসব ফ্লাইট ছেড়ে যাওয়ার কথা ছিল, সেগুলোও বুধবার সকাল পর্যন্ত স্থগিত করা হয়েছে।

ঢাকা থেকে আরব আমিরাতের দুবাইয়ে নিয়মিত ফ্লাইট পরিচালনা করা বিমান বাংলাদেশ এয়ারলাইনস তাদের বুধবারের ফ্লাইটের সূচি পুনর্নির্ধারণ করেছে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির ন্যাপকিন পেপারের দাম সাড়ে ১১ কোটি টাকা!
আফগানিস্তানে ভারি বৃষ্টি ও বন্যায় নিহত ৫০
চট্টগ্রাম থেকে ১৩টি বিদেশি সংস্থা ফ্লাইট বন্ধ করেছে
হজ ফ্লাইটে আগুন, জরুরি অবতরণ
X
Fresh