Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২১, ২০:২৭
আপডেট : ৩০ জুলাই ২০২১, ২০:৩০

গাইবান্ধায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

ছবি আরটিভি নিউজ।

গাইবান্ধার পলাশবাড়ীতে সিএনজিচালিত অটোরিকশা ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক ও নারীসহ ৪ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ আরও ৩ জন।

আজ শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ড এলাকায় (পেট্রোল পাম্পের সামনে) এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে সিএনজিচালিত অটোরিকশার চালক ও দুইজন নারী যাত্রী। অপরজন কাভার্ড ভ্যানের চালক ছিলেন। আহত সিএনজি'র তিন যাত্রীর মধ্যে একজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষনিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সন্ধ্যায় বগুড়াগামী কাভার্ড ভ্যানটি পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ডে পৌঁছালে হঠাৎ করে ধাপেরহাটগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে দুই চালকসহ এক নারী ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হয় সিএনজিতে থাকা শিশুসহ আরও তিনজন। তাদের মধ্যে পলাশবাড়ী হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়েছে আহত অপর এক নারীর। পরে খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. মতিউর রহমান জানান, নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত সিএনজি উদ্ধারে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ কাজ করছে। তবে তাক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

এদিকে দুর্ঘটনার পর পরেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি দুর্ঘটনার কারণ অনুসন্ধান করাসহ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS