Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুলাই ২০২১, ১৩:৩৩
আপডেট : ২৭ জুলাই ২০২১, ১৩:৩৮

টাঙ্গাইলে লকডাউন না মানায় ২২০ ব্যক্তিকে জরিমানা 

টাঙ্গাইলে লকডাউন না মানায় ২২০ ব্যক্তি জরিমানা 
ভ্রাম্যমাণ আদালত

টাঙ্গাইলের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২০ জনকে ১ লাখ ৬০ হাজার ৭০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে দোকান খোলা রাখা, বিনা কারণে ঘর থেকে বের হওয়া, মাস্ক পরিধান না করা এবং আড্ডা দেয়ার অভিযোগে এ জরিমানা করা হয়। এ ছাড়াও মাইকিং করে লোকজনকে স্বাস্থ্যবিধি পালনে সকলে সচেতন করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের সূত্রে জানা যায়, টাঙ্গাইল সদর উপজেলায় ৩২ জনকে ৩০ হাজার ৭০০ টাকা, মধুপুর উপজেলায় ১০ জনকে ৩ হাজার ৭০০ টাকা, ধনবাড়ী উপজেলায় ৭ জনকে ৩ হাজার টাকা, গোপালপুর উপজেলায় ৩৩ জনকে ১৬ হাজার ৯০০ টাকা, ভূঞাপুরে ১০ জনকে ৪ হাজার ৪০০ টাকা, ঘাটাইলে ৫১ জনকে ৪৫ হাজার ৮০০ টাকা, কালিহাতীতে ২ জনকে ৪০০ টাকা, দেলদুয়ারে ১৬ জনকে ৪ হাজার টাকা, নাগরপুরে ২০ জনকে ৫ হাজার ৯০০ টাকা, মির্জাপুরে ৯ জনকে ১০ হাজার ৭০০ টাকা, বাসাইলে ৪ জনকে ২ হাজার ৫০০ টাকা এবং সখীপুর উপজেলায় ২৬ জনকে ৩২ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গণি আরটিভি নিউজকে বলেন, লকডাউন বাস্তবায়নে জেলা পুলিশ, র‌্যাব, বিজিবি, সেনাবাহিনী, নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ সকলের সহযোগিতায় কাজ করা হচ্ছে। পুলিশের ৬ শতাধিক সদস্য, কয়েক প্লাটুন সেনাবাহিনী, ৩ প্লাটুন বিজিবি, র‌্যাব ৩ প্লাটুন এবং ২৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করছে।

তিনি আরও জানান, জনসমাগম হয় এমন এলাকায় ব্যবস্থা নেয়া হচ্ছে। বিভিন্ন ব্যবস্থা নেয়ার ফলে বর্তমানে করোনায় মৃত্যুর হার কমে এসেছে। মানুষ যদি ধৈর্য সহকারে আর কিছুদিন কঠোর লকডাউন মানে তাহলে টাঙ্গাইল জেলা করোনা-মুক্ত হবে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS