Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুলাই ২০২১, ১২:০৩
আপডেট : ২২ জুলাই ২০২১, ১২:৪৫

মায়ের দেয়া বিষপানে শিশুর মৃত্যু

মায়ের দেয়া বিষপানে বিষপানে
ফাইল ছবি

কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালী এলাকার সিপাহিরপাড়ায় কোরবানির মাংস নিয়ে পরিবারের মধ্যে কথা কাটাকাটির জের ধরে চারজন বিষপান করেছে। তাদেরমধ্যে মায়নুর (১৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আহতদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (২১ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার সিপাহিরপাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইয়ার মোহাম্মদের বোনের বাড়ি থেকে কোরবানির মাংস দেয়া হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই স্বামীর সাথে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মাইনুর (১৪) ছেলে-মেয়েকে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষপান করে মুরশেদা আক্তার।

পরে স্থানীয়রা ছেলে-মেয়েদের কান্নাকাটির শব্দ পেয়ে ঘরের সামনে গিয়ে দেখে দরজা বন্ধ। ডাকাডাকি করেও কোন খবর না পেয়ে দরজা ভেঙ্গে চারজনকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় মহেশখালী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যায় সেখানে চিকিৎসকরা মাইনুরকে মৃত ঘোষণা করে। বাকিদেরকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

আরটিভি নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় এমইউপি সদস্য মোহাম্মদ জাকারিয়া।

এ ঘটনা নিয়ে মহেশখালী থানার ওসি আশিক ইকবাল আরটিভি নিউজকে বলেন, কোরবানির মাংসের জের ধরে একটি পরিবারের সবাই বিষপানের খবর পেয়ে মহেশখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে। এ ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS